• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অতিরিক্ত মদপানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু

রাবি প্রতিনিধি

  ০৭ এপ্রিল ২০১৯, ১১:১০

অতিরিক্ত মদপানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরেক শিক্ষার্থী। রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান আরটিভি অনলাইনকে বলেন, ‘আমি শুনেছি আমাদের দু’জন শিক্ষার্থী অতিরিক্ত ড্রিংকস করার কারণে অসুস্থ হয়ে মারা যান। তাদের মরদেহ বর্তমানে রামেক হাসপাতাল মর্গে আছে।’

মৃত দুই শিক্ষার্থী হলেন- অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের তূর্য রায় এবং আইন বিভাগের দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী মুতাসিম রাফিদ খান।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে এই তিন শিক্ষার্থী মিলে মদপান করেন। অতিরিক্ত মদপানের কারণে তারা অসুস্থ হয়ে পড়েন। শনিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের পেছনে রামচন্দ্রপুর এলাকার বাশার রোডের একটি মেসে তিনজনের অবস্থার মারাত্মক অবনতি হয়। পরে ভোর ৩টার দিকে তূর্যকে এবং ৪টার দিকে বাকি দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন মেসের অন্য সদস্যরা।

মেস বাড়ির মালিক আলফাজ হোসেন জানান, হাসপাতালে আনার সঙ্গে সঙ্গেই মুনতাসিম মারা যান। সকাল ৮টার দিকে মৃত্যু হয় তূর্যের। অপর শিক্ষার্থী রুয়েটের রকি ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, নিহতদের মরদেহ মর্গে রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার
চট্টগ্রাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হলো ৯ কলেজ
রাবিতে জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির যাত্রা শুরু
X
Fresh