logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

চট্টগ্রামে ড্রিল মেশিনে পা ফুটো করার অভিযোগ

চট্টগ্রাম প্রতিনিধি
|  ০৬ এপ্রিল ২০১৯, ১০:১৭
চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার শমসেরপাড়া এলাকায় আমজাদ (২৮) নামে এক ব্যক্তির দুই পা ড্রিল মেশিন দিয়ে ফুটো করে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। আহত ব্যক্তির পরিবারের অভিযোগ যুবলীগ নেতা মো. এসরারুল হকের অনুসারীরা এই ঘটনা ঘটিয়েছে। গেল বৃহস্পতিবার রাতে এই ঘটনায় আমজাদের বাবা মোহাম্মদ আজিম (৫০) ও তার ছোট ভাই মো. আরাফাত আহত হয়েছেন।

bestelectronics
গুরুতর আহত আমজাদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

আমজাদের পরিবারের অভিযোগ, স্থানীয় যুবলীগ নেতা মো. এসরারুল হকের অনুসারীরা ড্রিল মেশিন দিয়ে আমজাদের দুই পায়ে ছিদ্র করে দিয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছেন এসরারুল হক।

আমজাদ হোসেনের খালাতো ভাই নাসির উদ্দিন বলেন, জালাল, মিল্লাত, রাশেদ, মিশনসহ আরও বেশ কয়েকজন আমজাদকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেন। পরে তারা তার দুই পায়ে ড্রিল মেশিন দিয়ে ছিদ্র করে দেন। এরপর ফোনে তার বাবা–ভাইকে ডেকে এনেও মারধর করা হয়। হামলাকারীরা এসরারুল হকের অনুসারী হিসেবে পরিচিত।

তবে অভিযোগ অস্বীকার করে এসরারুল হক বলেন, দিবারাত্রির ক্রিকেট ম্যাচ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে বলে শুনেছি। আমজাদরা পাঁচলাইশ এলাকা থেকে এসে স্থানীয় কয়েকজনকে মারধর করলে এলাকাবাসী প্রতিবাদ জানান। ড্রিল মেশিন দিয়ে আঘাত করার কোনও ঘটনা ঘটেনি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ আমির বলেন, আহত অবস্থায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাবা ও দুই ছেলেকে হাসপাতালে আনা হয়। দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় তারা আহত হয়েছেন বলে জানিয়েছেন। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুর রহিম। তিনি বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়