• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

তিন দিনের রিমান্ডে সু-প্রভাতের মালিক ননীগোপাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ এপ্রিল ২০১৯, ১৭:২৮
রাজধানীর মুগদা থেকে ননীগোপালকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ফাইল ছবি)

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরীকে চাপা দেয়ার ঘটনায় গ্রেপ্তার সু-প্রভাত পরিবহনের বাসটির মালিক ননীগোপালের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার বিকেলে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লাহ তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে তার আইনজীবী ইয়ার খান রিমান্ড বাতিল চেয়ে আবেদনের শুনানিতে বলেন, এ মামলায় যে অভিযোগ আনা হয়েছে তা আসামির বিরুদ্ধে যায় না। এ গাড়ির ড্রাইভার-হেলপার রিমান্ডে আছে। কিন্তু মালিকতো আর গাড়ি চালায়নি। তাহলে কেন রিমান্ডের আবেদন করা হয়েছে। দুর্ঘটনার পর প্রত্যেক মালিক তো বলবেই নিরাপদ স্থানে গাড়ি সরিয়ে নেয়ার কথা। এটি তো অপরাধের কিছু নেই। রিমান্ড চাওয়ার কোনও যৌক্তিক কারণ নেই।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম বলেন, গাড়ির চালকের হালকা লাইসেন্স ছিল। কন্ডাক্টরের কোনও লাইসেন্স ছিল না। তারপর মালিক কন্ডাক্টরকে গাড়ি চালাতে নির্দেশ দিয়ে অপরাধ করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর মুগদা থেকে ননীগোপালকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

উল্লেখ্য, ১৯ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত (ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বিইউপির শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হন।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টানা তিন দিন ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা
স্কুলছাত্রীকে তিন দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ
লঞ্চ দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু, আসামিরা ৩ দিনের রিমান্ডে
২৫ দিন ধরে ধর্ষণ : চার আসামি ফের রিমান্ডে
X
Fresh