logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

জয়পুরহাটে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষতি, আহত ২০

জয়পুরহাট প্রতিনিধি
|  ০২ এপ্রিল ২০১৯, ২১:১৩
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওদা, বাগুয়ানসহ কয়েকটি গ্রামে কয়েক মিনিটের কালবৈশাখী ঝড়ে বেশ কিছু কাঁচা-পাকা ঘরবাড়ি, দোকান-পাট লণ্ডভণ্ড হয়েছে। এসময় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

whirpool
পাঁচবিবি থানার ওসি বজলার রহমান ও ধরঞ্জী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা আরটিভি অনলাইনকে জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে কালবৈশাখী ঝড়ে তার ইউনিয়নের বাগুয়ান, নওদাসহ আশপাশের কয়েকটি গ্রামের কমপক্ষে ১৩টি কাঁচাপাকা ঘরবাড়ি, দোকানপাট লণ্ডভণ্ড হয়ে যায় এবং শতাধিক গাছ পালা উপড়ে যায়। এছাড়া ওই সব গ্রামের কমপক্ষে ৫০-৬০টি ঘরবাড়ি দোকানপাটের টিনের চালা উড়ে  ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে তারা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ভটভটি চালাক ইউসুফ আলীর ছেলে ইদ্রিস আলী (৪০) ও শাহীন (২৮), অজিমদ্দিনের ছেলে লেবু মিয়া (৩৯), বদিউজ্জামানের ছেলে আ. খালেক (৩৫), পাঁচবিবির দানেজপুর এলাকার আতোয়ার হোসেনের স্ত্রী কান্দ্রি বেগম (৫০), মেয়ে আয়শা (৩২) ও নাগুড়গাছী এলাকার মৃত কসিম উদ্দীনের ছেলে নেজাম উদ্দীন (৬৫)। 

গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- পাঁচবিবি উপজেলার বাগুয়ান গ্রামের জুয়েল হোসেন (৪০), সাজ্জাদ হোসেন (২৮), কাওসার রহমান (৪১), নাসিমা বেগম (২৫),  ইয়াসমিন খাতুন (২২), নওদাপাড়া গ্রামের আসলাম হোসেন (৩৪), আব্দুস সাত্তার (৪৬), দরগাপাড়া গ্রামের মন্সুর আলী (৬৫), পার্শ্ববর্তী সদর উপজেলার রাঘবপুর গ্রামের  আব্দুল মতিন (২২),  কালাই উপজেলার বানদিঘি গ্রামের জায়বর আলী (৪৬)।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়