• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, কলেজছাত্র আটক

কুষ্টিয়া প্রতিনিধি

  ০১ এপ্রিল ২০১৯, ১৭:২৩

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে যৌন নির্যাতনের অভিযোগে জুয়েল রানা নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার ভোরে বিত্তিপাড়া এলাকার একটি বাড়ি থেকে অভিযুক্ত জুয়েল রানাকে গ্রেপ্তার করা হয়।

জুয়েল লক্ষ্মীপুরের খাতের আলী কলেজের ছাত্র ও কলেজ ছাত্রলীগের কর্মী বলে জানা যায়।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, স্থানীয় হরিনারায়নপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা শেষ করে গত ৩০ মার্চ সকালে ইবি থানা এলাকার বড়ইটুপি গ্রামের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায় ওই ছাত্রী। বিকেল বেলা ওই ছাত্রীর পূর্ব পরিচিত খাতের আলী কলেজের ছাত্র জুয়েল রানা বিয়ের কথা বলে ওই মেয়েকে পাশের গ্রাম শান্তিডাঙ্গার রনি শেখ এর বাড়ি নিয়ে যায়। সেখানে রাতভর যৌন নির্যাতন শেষে ওই ছাত্রীকে পরদিন ৩১ মার্চ সকালবেলা বিত্তিপাড়া বাজারে রেখে কৌশলে পালিয়ে যায়। বিষয়টি টের পেয়ে ওই ছাত্রী তার পরিবারকে জানালে পরিবারের লোকজন তাকে নিয়ে ইবি থানায় যায়। সেখানে ওই মেয়ের বাবা আশরাফুল বিশ্বাস বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে দুই জনকে আসামি করে মামলা করেন।

ওসি আরও জানান, অভিযোগের পর আলামত সংগ্রহ করা হয়েছে। আজ সোমবার ভোরে বিত্তিপাড়া এলাকার একটি বাড়ি থেকে অভিযুক্ত জুয়েল রানাকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমের মেডিকেল পরীক্ষা প্রক্রিয়াধীন রয়েছে। আর অপর আসামি রনিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
X
Fresh