• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের মামলা তদন্তে ডিবি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মার্চ ২০১৯, ১২:২৩
রাজধানীর বনানীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এফ আর টাওয়ার; ছবি: আরটিভি অনলাইন

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় করা মামলাটি তদন্তের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি-উত্তর) কাছে স্থানান্তর করা হয়েছে।

ডিবি উত্তরের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) গোলাম সাকলাইন সিথিল রোববার সকালে এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলাটি তদন্তের জন্য ডিবিতে স্থানান্তর করা হয়েছে। এর নতুন আইও ইন্সপেক্টর জালাল।

তিনি আরও বলেন, মামলাটিতে এখন পর্যন্ত আমরা ভবনটির মালিক ফারুক ও তাসভীর উল ইসলামকে গ্রেপ্তার করতে পেরেছি। আজ তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

এর আগে গতকাল শনিবার ভয়াবহ ওই অগ্নিকাণ্ডের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করে।

গত বৃহস্পতিবার দুপুরে এফআর টাওয়ারে লাগা আগুনে এ পর্যন্ত ২৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ৫০ জনের বেশি লোক রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ভয়াবহ ওই অগ্নিকাণ্ডের ঘটনায় ভবনের জমির মালিক এসএমএইচআই ফারুককে (৬৫) গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (উত্তর)। শনিবার দিনগত রাতে তাকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে এফ আর টাওয়ারের বর্ধিত অংশের মালিক বিএনপি নেতা তাসভীর উল ইসলামকেও আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর বারিধারার বাসভবন থেকে তাসভীর উলকে গ্রেপ্তার করা হয়।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
X
Fresh