• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৮

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ২৮ মার্চ ২০১৯, ০৮:১৪

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ ৮ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। নিহতদের সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চুনতি জাঙ্গালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় নিহত আটজনের মধ্যে ছয়জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার (২০), তাঁর মেয়ে সাদিয়া (২), তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ (৪৫), কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা (২৫), চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০) ও বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম (২২)। নিহত বাকি দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আলমগীর বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, চট্টগ্রামের লোহাগাড়ার থানার চুনতি জাঙ্গালিয়া এলাকায় কক্সবাজারমুখী রিল্যাক্স পরিবহনের বাস এবং চট্টগ্রামমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধারে করে হাইওয়ে ও লোহাগাড়া থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের আট যাত্রী নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

দুর্ঘটনায় পড়া গাড়িগুলো উদ্ধার করার পর পরিস্থিতি স্বাভাবিক হয় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে। বর্তমানে মহাসড়কে যান চলাচল করছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা : নিহত ৪ জনের দাফন সম্পন্ন
বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০
দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ২ 
X
Fresh