• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী ঢাকায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মার্চ ২০১৯, ০৯:৩৯

রাজধানীর ভাষানটেক এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসিংদীর তালিকাভুক্ত এক নম্বর সন্ত্রাসী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১২টার দিকে ভাষানটেকের একটি বাড়িতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শফিকুল ইসলাম শফিক (৩৫) । র‌্যাবের দাবি, নিহত শফিকুল ইসলাম শফিকের নামে তিনটি হত্যা, চারটি অস্ত্র মামলাসহ অন্তত ১২টি মামলা রয়েছে। এ সময় প্রদীপ চন্দ্র (৩৫) ও ফারুক হোসেন (৩২) নামে দুজনকে আটক করা হয়েছে। তাছাড়া, ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্রসহ অন্তত ৬ রাউন্ড গুলি ও অসংখ্য গুলির খোসা উদ্ধার করেছেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১১ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল কাজী শমসের বলেন, নরসিংদীর ১২ মামলার আসামি শফিকুল ইসলাম শফিক দীর্ঘদিন ধরেই পলাতক ছিলেন। একটি অস্ত্র মামলার তদন্ত করতে গেলে গোপন তথ্যের ভিত্তিতে শফিকুলের অবস্থান জানা যায়।

গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ১২টার দিকে ভাষানটেকের একটি বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। পাঁচতলা ভবনটি তল্লাশি করে র‌্যাব সদস্যরা ছাদে পৌঁছালে সেখানকার চিলেকোঠার একটি কক্ষ থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসীরা। এ সময় র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে শফিকুল গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ অবস্থায় শফিকুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টার দিকে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাগুলিতে নূরু মিয়া নামে র‌্যাবের এক কনস্টেবল আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর ঘটনাস্থল থেকে প্রদীপ ও ফারুক নামে দুইজনকে আটক করা হয় বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

আরো পড়ুন:

এফএম /জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
X
Fresh