• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় নির্বাচনী আনন্দ মিছিলে হামলা করে যুবলীগ কর্মীকে হত্যার অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মার্চ ২০১৯, ২৩:৪৪

কুষ্টিয়ার মিরপুরে ভোটকেন্দ্র থেকে ফলাফল পাওয়ার পর আওয়ামী লীগের আনন্দ মিছিলে হামলা করে যুবলীগ কর্মী উজ্জল প্রমানীককে হত্যার অভিযোগ উঠেছে। আওয়ামী লীগ সমর্থিতরা বলছেন জাসদ নেতা কর্মীদের ইটের আঘাতে তার মৃত্যু হয়েছে। তবে জাসদ নেতারা জানিয়েছেন ইটের আঘাতে নয় উজ্জল প্রমানীক হার্ট স্ট্রোকে মারা গেছেন।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম আরটিভি অনলাইনকে বলেন, ওই এলাকায় ভোট গ্রহণের সময় সকাল থেকেই উত্তেজনা ছিল। তবে আমি শুনেছি যে, বিকেলে ফলাফল ঘোষণার পর আওয়ামী লীগ সমর্থিতরা আনন্দ মিছিল বের করলে প্রতিদ্বন্দ্বী জাসদ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ফারুকুজ্জামান জনের সমর্থিত নেতা কর্মীরা ইট নিক্ষেপ করলে উজ্জলের বুকে লাগে, তাতে তার মৃত্যু হয়।

মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী এসম্পর্কে জানান, উজ্জল স্ট্রোক করে মারা গেছেন, এটি সবাই জানে। জাসদ আনন্দ মিছিলে হামলা করে নাই।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। যেহেুতু হামলার গুঞ্জন উঠেছে তাই আগামীকাল সকালে ময়নাদন্ত করা হবে। তবে প্রাথমিক সুরতহালে মৃত ব্যক্তির শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh