• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

মাদক না ছাড়লে পরিণতি ভয়াবহ: স্বরাষ্ট্রমন্ত্রী

গাইবান্ধা প্রতিনিধি

  ২৪ মার্চ ২০১৯, ২১:৩৭

আপনারা মাদক ছেড়ে দেন, আত্মসমর্পণ করেন। না হলে পুলিশ বাহিনী আপনাদের খুঁজে বের করবে। মাদক না ছাড়লে পরিণতি কী ভয়াবহ হবে, তা আল্লাহই জানেন। মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে করে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার বিকেলে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার নাপিতেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এক সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি ফুলছড়ি থানা ভবনের প্রশাসনিক কার্যালয়ের উদ্বোধন করেন।

সুধী সমাবেশে কামাল আরও বলেন, দেশের যুব শক্তি ও নতুন প্রজন্মকে বাঁচাতে দেশ থেকে মাদক নির্মূল করতে হবে। মাদকের গডফাদার ও মাদক ব্যবসায়ীদের হুঁশিয়ার করে বলেন, ভালো হয়ে যান, নইলে চরম পরিণতি ভোগ করতে হবে। তিনি বলেন, মাদক নির্মূলে আইন সংশোধন করা হয়েছে। মাদকের ক্ষেত্রে কোনও ছাড় নেই। প্রধানমন্ত্রীর নির্দেশে মাদকের ব্যাপারে পুলিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করছে। তিনি আরও বলেন, পুলিশ বাহিনীর সক্ষমতা বৃদ্ধি করা হয়েছে। পুলিশ বাহিনী এখন আগের চেয়ে অনেক শক্তিশালী।

---------------------------------------
আরো পড়ুন: মাটির দেশ থেকে হারিয়ে যাচ্ছে মাটির ঘর
---------------------------------------

তিনি বলেন, মাদকের সঙ্গে যারা জড়িত তাদেরকে চিহ্নিত করা হয়েছে, তাদের ভালো হওয়ার সুযোগ দেয়া হবে। তারা ভালো না হলে অবশ্যই পুলিশ তাদের নির্মূলে কঠোর পদক্ষেপ নেবে। মাদক ব্যবসায়ীরা যদি তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসতে চান, ভালো হতে চান-তাহলে বনদস্যু, জলদস্যুরা স্বাভাবিক জীবনে ফিরে আসায় যে সহযোগিতা পাচ্ছে তাদের(মাদক ব্যবসায়ীদের) সেইভাবে সহযোগিতা করা হবে।

সমাবেশে ফুলছড়ি উপজেলার ২১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীসহ ৭৮ জন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেন।

গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, সুন্দরগঞ্জের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

আরো পড়ুন:

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ মার্চ)
২৯ পণ্যের বেঁধে দেওয়া দামকে ব্যবসায়ীদের বুড়ো আঙুল!
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১
বাজারে অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে জরিমানা
X
Fresh