• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিকৃবি ছাত্র ওয়াসিমকে হত্যার কথা স্বীকার করলেন বাসচালক ও হেলপার

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

  ২৪ মার্চ ২০১৯, ১৫:২৩

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের(সিকৃবি) ছাত্র ওয়াসিম আব্বাস ঘুড়িকে (২১) বাসচাপায় হত্যার কথা জানিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছেন উদার পরিবহনের বাসচালক জুয়েল আহমদ (৩১) ও হেলপার (সহকারী) মাসুক মিয়া (৩২)।

শনিবার রাত সাড়ে ১১টার চালক জুয়েল আহমদ ও রাত ২টার দিকে হেলপার মাসুককে আটক করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক বলেন, স্থানীয় থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন।

চালক ও হেলপারের বরাত দিয়ে তিনি বলেন, শনিবার বিকেলে নবীগঞ্জের টোলপ্লাজা থেকে সিলেট যাওয়ার উদ্দেশ্যে সিকৃবির কয়েকজন ছাত্র উদার পরিবহনে বাসে ওঠেন। এসময় সহকারী মাসুক তাদের কাছে ১০০ টাকা ভাড়া দাবি করলে ওয়াসিম ও তার বন্ধুরা ছাত্র পরিচয় দিয়ে ভাড়া কম দেয়ার কথা জানান। এতে মাসুক ক্ষুব্ধ হয়ে তাদের সঙ্গে বাকবিতণ্ডা করেন। একপর্যায়ে ছাত্ররা ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরে নেমে যান। বাস থেকে নামার সময় পেছন থেকে ওই বাসের সহকারী তাদের গালি দিলে ওয়াসিম বাসের সিঁড়িতে উঠে কেন গালি দিলেন সেটি জিজ্ঞেস করছিলেন। এসময় চালক গাড়ির গতি বাড়িয়ে দেন এবং সহকারী মাসুক ওয়াসিমকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দিলে বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নেয়া তাকে মৃত ঘোষণা করেন হলে চিকিৎসক।

এএসপি আনোয়ার আরও বলেন, পরিবারের পক্ষ থেকে মামলা করতে না চাইলে, পুলিশ বাদী হয়ে মামলা করবে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh