• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ইহুদিরা শীর্ষ মুসলমান আলেমদের হত্যা করে যাচ্ছে: আল্লামা শফী

চট্টগ্রাম প্রতিনিধি

  ২৩ মার্চ ২০১৯, ২০:৩৫

মুসলিম উম্মাহ আজ গভীর সংকটে নিমজ্জিত। ইহুদিরা ফ্রিমেসন নামে গুপ্ত সংগঠন গড়ে তুলে মুসলমানদের শীর্ষ আলেমদের হত্যা করে যাচ্ছে। এই অপকর্ম পাকিস্তানে তুলনামূলক বেশি হয়। মুফতি নেজাম উদ্দিন শামজায়ী, মাওলানা জিয়াউর রহমান ফারুকীসহ অনেক আলেম পাকিস্তানে শহিদ হয়েছেন। বললেন হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফী।

পাকিস্তানের শীর্ষ আলেম ও বিচারপতি আল্লামা তাকি উসমানীর ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : বাস থেকে ফেলে শিক্ষার্থীকে হত্যার অভিযোগ
---------------------------------------------------------------------

আল্লামা শফী বলেন, ইহুদি-খ্রিস্টান সন্ত্রাসীরা মুসলমানদের পঙ্গু করে দেওয়ার জন্য শীর্ষ উলামায়ে কেরামের ওপর হামলা করছে। মুসলমান যেন নেতৃত্ব শূন্য হয় এই টার্গেট নিয়ে তারা সামনে আগাচ্ছে। এরই ধারাবাহিকতায় আল্লামা তাকী উসমানীর ওপর হামলা চালানো হয়েছে।

ভবিষ্যতে এমন ষড়যন্ত্র আরও হতে পারে বলে গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, বিগত সপ্তাহে জুমার নামাজ চলাকালীন নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে খ্রিস্টান সন্ত্রাসী হামলা এবং পাকিস্তানের আল্লামা তাকী উসমানীর আজকের আক্রমণ একই সূত্রে গাঁথা।

বিগত দিনেও আততায়ীর গুলিতে পাকিস্তানের অনেক বড় বড় উলামায়ে কেরাম শহিদ হয়েছেন জানিয়ে আল্লামা শফী বলেন, উম্মাহর রাহবারদের চলাচলের ক্ষেত্রে যথেষ্ট সতর্কতা অবলম্বন করা জরুরি।

আরও পড়ুন

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
ইসরায়েলের বিরুদ্ধে ইরান একাই যথেষ্ট : চীন
‘ইহুদিদের ধর্মীয় উৎসব শেষ হওয়ার আগে ইরানে হামলা করবে না ইসরায়েল’
ইউক্রেনে রাশিয়ার হামলায় নিহত ১৭, শিশুসহ আহত ৬০
X
Fresh