• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধায় ট্রাক ও ইজি বাইক চাপায় দুই স্কুলছাত্রী নিহত

গাইবান্ধা প্রতিনিধি

  ২০ মার্চ ২০১৯, ১২:০৪

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বুধবার বিকেলে ব্যাটারি চালিত ইজিবাইক চাপায় ববিতা রানী (৭) ও সকালে পাথরবোঝাই ট্রাক চাঁপায় সুমি আক্তার (১৪) নামে দুইজন স্কুলছাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে শাহানা আক্তার(১৪) নামে আরও এক ছাত্রী।
ববিতা সুন্দরগঞ্জ উপজেলার জরমনদী গ্রামের স্বপন চন্দ্র দাসের মেয়ে এবং সুমি আক্তার একই উপজেলার সোনারায় ইউনিয়নের রামভদ্র জানেরপাড় গ্রামের আব্দুল গণির মেয়ে। আহত শাহানা একই গ্রামের শাহ আলমের মেয়ে।
নিহত ববিতা জরমনদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। এছাড়া নিহত সুমি ও আহত শাহানা ছাইতানতলা করুনাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেল তিনটার দিকে সুন্দরগঞ্জ উপজেলার জরমনদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটি হওয়ার পর ববিতা রানী বাড়ি ফিরছিল। গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের জরমনদী এলাকায় পৌঁছলে এসময় পেছন থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ববিতাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে বতিতা গুরুতর আহত হয়। তাকে প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) তাজুল ইসলাম সন্ধ্যা ৬টায় ববিতা মারা যাওয়ার কথা নিশ্চিত করেছেন।
এর আগে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে সুমি আক্তার ও শাহানা আক্তার রামভদ্র জানেরপাড় গ্রাম থেকে সাইকেল চালিয়ে প্রাইভেট পড়তে যাচ্ছিল। সুমি সাইকেল চালাচ্ছিল। পথে ছাইতানতলা শাখা মারা সেতু এলাকায় পেছন থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৮৬৭৪) বাইসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সাইকেল চালক সুমি আক্তার নিহত হয়। আহত হয় শাহানা। আহত শাহানাকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আব্দুস সোবাহান বলেন, সুন্দরগঞ্জ ফায়ার স্টেশনের সামনে ট্রাকটি রেখে চালক ও হেলপার পালিয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নেয়া হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত সুমির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
আরও পড়ুন :

জেবি/ এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
ইউক্রেনে রাশিয়ার হামলায় নিহত ১৭, শিশুসহ আহত ৬০
ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা
X
Fresh