• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

নিরাপদ সড়ক দাবিদারের মৃত্যু বাসচাপায়

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ মার্চ ২০১৯, ১২:২০ | আপডেট : ১৯ মার্চ ২০১৯, ১২:৩৫
বাস চাপায় নিহত আবরার আহমেদ চৌধুরী (ছবি ফেসবুক থেকা নেয়া)
২০১৮ সালের নিরাপদ সড়ক চাই আন্দোলনের দেশব্যাপী ছাত্র জনতার সঙ্গে সোচ্চার হয়েছিলেন আবরার আহমেদ চৌধুরীও। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) পড়ছিলেন।

whirpool
ক্লাসে যাবার জন্য প্রতিদিনের মতো মঙ্গলবার ভোরে উঠেছিলেন। সুপ্রভাতের অর্থ শুভ বা সুন্দর সকাল। তবে যমুনা ফিউচার পার্কের সামনে আসতেই আজকের সকালটি তার জন্য কাল হয়ে দাঁড়াল। সাড়ে সাতটার দিকে সুপ্রভাত পরিবহনের ধাক্কায় নিহত হতে হয়েছে আবরারকে।

ডিএমপির গুলশান জোনের (বাড্ডা) সহকারী কমিশনার (এসি) মাহবুব রহমান বিষয়টি নিশ্চিত করেন। আবরারের বাবার নাম আরিফ আহমেদ চৌধুরী। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়া।

সহপাঠীর মৃত্যুর সংবাদ শুনে সকাল থেকেই কুড়িল-নদ্দা রোড অবরোধ করে রেখেছে বিইউপির শিক্ষার্থীরা।

আবরারের সহপাঠী নাফিস রায়হান জানিয়েছেন, ইংরেজি মাধ্যম প্লেপেন স্কুলের সাবেক এই শিক্ষার্থী বিশ্ব রাজনীতি নিয়ে বেশ আগ্রহী ছিলেন। আর তাই চলতি বছরের শুরুতে বিইউপির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে ভর্তি হয়েছিলেন তিনি।  

------------------------------------------------------------
আরও পড়ুন : নরসিংদীতে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২
-------------------------------------------------------------

গেল বছর আগস্টে নিরাপদ সড়ক আন্দোলনের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন আবরার। ফেসবুকে ‘নিরাপদ সড়ক চাই’ ফ্রেমে ছবিসহ বেশ কয়েকটি পোস্টও রয়েছে তার।

বিইউপি প্রাঙ্গণে দুপুর দেড়টায় আবরারের জানাজা হবার কথা। বর্তমানে তার নিথর দেহটি রাখা আছে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের মর্গে।

আরও পড়ুন :

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়