• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিউজিল্যান্ডে নিহত সেলিমের মরদেহ ফেরত চান মা

চাঁদপুর প্রতিনিধি

  ১৭ মার্চ ২০১৯, ১৯:২০

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে ভয়াবহ হামলায় নিহত চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মোজাম্মেল হক সেলিমের বাড়িতে চলছে এখন শোকের মাতম।

রোববার দুপুরে উপজেলার খাদের গাঁও ইউনিয়নের হুরমাহিশা গ্রামের মিয়াজী বাড়িতে গিয়ে দেখা যায়, ছেলের মৃত্যুর খবর শুনে মা আমেনা বেগম এখন অনেকটা বাকরুদ্ধ। কাঁদতে কাঁদতে চোখের পানি শুকিয়ে গেছে।

সেলিমের বড় ভাই শাহাদাত হোসেন মিজি জানান, তার ছোট ভাই সেলিম দেশে একটি প্রাইভেট মেডিকেল কলেজ থেকে পড়াশোনা শেষ করে ২০১৫ সালে উচ্চতর পড়াশোনার জন্য নিউজিল্যান্ডে যান। অগ্রণী ব্যাংক থেকে ২০ লাখ টাকা ঋণ নিয়ে তাকে বিদেশে পাঠানো হয়।

তিনি আরও বলেন, ঘটনার দিন শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যা থেকে সেলিমের ইমু নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে তার এক বন্ধুর কাছে জানতে পারি সন্ত্রাসী হামলায় সে মারা গেছে।

------------------------------------
আরো পড়ুন : রাজধানীতে ৬ কোম্পানির মাধ্যমে বাস চলবে: ডিএমপি কমিশনার
------------------------------------

নিহতের মা আমেনা বেগম ছেলে হত্যার বিচার চেয়ে বলেন, সরকার যেন তার ছেলের মরদেহ তার কাছে ফিরিয়ে দেয়।

সেলিমের বড় ভাই আব্দুল মালেক বলেন, ভাইয়ের মৃত্যুর খবর শুনে তারা এখন দিশেহারা। কারণ ভাইকে নিয়ে তাদের অনেক স্বপ্ন ছিল। কিন্তু তার মৃত্যুতে এখন সব ছিন্নভিন্ন হয়ে গেছে।

নিহতের মামা দেলোয়ার হোসেন বলেন, মোজাম্মেল হক সেলিম খুবই ভদ্র ও শান্ত প্রকৃতির ছিল। নারায়ণপুর উচ্চ বিদ্যালয় পড়া শেষ করে সে ঢাকায় চলে যায়। উচ্চ মাধ্যমিকে ঢাকায় পড়েন। সব শেষে ঢাকা মিরপুর মার্কস মেডিকেল কলেজ থেকে ডেন্টাল বিষয়ে বিএসসি ইন ডেন্টিস সম্পন্ন করেন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, বিষয়টি আমরা জেনেছি এবং খোঁজ নিচ্ছি।

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি এস.এম. গিয়াসউদ্দিন জানান, বিষয়টি জানার পর তারা স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের সঙ্গে যোগাযোগ করেছেন। এমপি জানিয়েছেন, এ বিষয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন।

আরো পড়ুন:

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তাকে বদলি
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
X
Fresh