• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো গাড়ি থেকে ৮০ কেজি গাঁজা উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি

  ১৭ মার্চ ২০১৯, ১৫:৫৬

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বলদাখাল বিআরটিসি কাউন্টারের সামনে গতকাল শনিবার সকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো একটি গাড়ি থেকে ৮০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের দাবি, উদ্ধারকৃত গাঁজার দাম প্রায় ১০ লাখ টাকা।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. ইদ্রিস মিয়া (৫৮)। তিনি খুলনা জেলার রুপসা থানার শ্রীরামপুর গ্রামের মৃত এএম খালেকের ছেলে ও ওই প্রাইভেটকারের চালক। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল বিআরটিসি কাউন্টারের সামনে থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৮০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটটি প্যাকেটে ১০ কেজি করে গাঁজা রাখা হয়েছিল। গাড়িটিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো ছিল।

------------------------------------
আরো পড়ুন: হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি দুই দিন বন্ধ
------------------------------------

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, কুমিল্লা সীমান্ত এলাকা থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ গাঁজা ঢাকার দিকে নিয়ে যাওয়া হচ্ছে, এমন খবর পায় পুলিশ। পরে উপজেলার বলদাখাল বিআরটিসি কাউন্টারের সামনে তল্লাশি চালানো হয়। এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার থেকে আটটি প্যাকেটে ১০ কেজি করে রাখা মোট ৮০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় প্রাইভেটকারের চালক মো. ইদ্রিস মিয়াকে।

ওসি আরও জানান, গাড়িটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের অভ্যন্তরে গাঁজার বাগান!
ঈদের পর ভেঙে ফেলা হবে কারওয়ান বাজারের ঝুঁকিপূর্ণ ভবন
খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত মঙ্গলবার
খালেদা জিয়াকে বিদেশ নিতে ফের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন
X
Fresh