• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফতুল্লার বুড়িগঙ্গায় যাত্রীবাহী ট্রলার ডুবি, নিখোঁজ ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১১ মার্চ ২০১৯, ২২:৫৭

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে মাটিবাহী ট্রলারের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবে সঞ্জয় (৫৫) নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন যাত্রী।

রোববার রাতে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় এ ট্রলারডুবির ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তির খোঁজে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও নৌ-পুলিশ উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ জানান, রেববার রাতে বিক্রমপুরের কুচিয়ামারা এলাকা থেকে ৫১ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ফতুল্লার পাগলাঘাটের উদ্দেশ্য রওনা করে। রাত সাড়ে ৯টার দিকে ট্রলারটি নদীর মাঝপথে আসলে সদরঘাট থেকে আসা তাকওয়া নামের মেঘনাগামী একটি মাটিবাহী ট্রলার যাত্রীবাহী ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি বুড়িগঙ্গা নদীতে ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারের বেশীরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও সঞ্জয় নামের এক ব্যক্তি নিখোঁজ থাকে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অঞ্চলের উপ-সহকারি পরিচালক আবদুল্লাহ আল আরেফিন আরটিভি অনালাইনকে বলেন, ট্রলার ডুবির খবর পেয়ে ফতুল্লা ও সদর ঘাট ফায়ার সার্ভিসের টিম আসে। এখন পর্যন্ত এক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে দাবী করা হচ্ছে। আমাদের ডুবুরি দল নদীতে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। এছাড়া আরো কেউ নিখোঁজ আছে কিনা সে ব্যাপারেও খোঁজ-খবর নিচ্ছি। এর পাশাপাশি ডুবে যাওয়া ট্রলারটি উত্তোলনের চেষ্টাও অব্যাহত আছে।

আর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh