• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

বগুড়া প্রতিনিধি

  ০৯ মার্চ ২০১৯, ১৯:৩৭

বগুড়ার আদমদীঘি উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কের মুরইল বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার নশরৎপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেবতি সহনের ভাই শ্যামল সহন (৫৫), দুপচাঁচিয়া উপজেলার আফজাল হোসেন (৪৫) ও সান্তাহার এলাকার শহীদুল ইসলাম (৬৫)।

আহতদের প্রথমে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, আদমদীঘি থেকে একটি ডাব বোঝাই অটোরিকশা মুরইলের দিকে যাচ্ছিল। বিকেল পাঁচটার দিকে মুরইল বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে বিপরীত দিক হতে আসা একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারালে অটোরিকশাটির সঙ্গে সংঘর্ষ হয়।

এতে আট যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শ্যামল সহন মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অটোরিকশা চালক আফজাল ও শহীদুল।

ওসি আরও জানান, দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রাইভেটকারের দুই যাত্রীর অবস্থাও সংকটাপন্ন।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
নিরাপত্তা প্রাচীর ভেঙে বিমানবন্দরে বাস, প্রকৌশলী নিহত
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
X
Fresh