• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ সদস্যের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

  ০৮ মার্চ ২০১৯, ১৫:২৮

বাগেরহাটে নাদিম মাহমুদ সৌরভ (২২) নামে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। বুধবার রাতে বাগেরহাট মডেল থানায় ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে নাদিমসহ তিনজনকে আসামি করে এ মামলা করেন।

তবে ওই পুলিশ সদস্যের পরিবার বলছে মাছের ঘের সংক্রান্ত শত্রুতার জের ধরে একটি পক্ষ তাদের ফাঁসাতে এ ধরনের ষড়যন্ত্র করছে। নাদিম খুলনা জেলা পুলিশে কর্মরত রয়েছেন বলে জানা গেছে। তিনি বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া গ্রামের আ. হালিম মোড়লের ছেলে। মামলায় পুলিশ সদস্যের বাবা আ. হালিম মোড়ল ও তার স্ত্রী তহমিনা বেগমকেও আসামি করা হয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : ভাঙ্গায় কিশোরীকে মদ পান করিয়ে ধর্ষণের পর হত্যা
-------------------------------------------------------

মামলার বিবরণে জানা যায়, সম্প্রতি নাদিমের সঙ্গে ওই কলেজছাত্রীর ভালো সম্পর্ক গড়ে ওঠে। গেল তিন মার্চ রাতে একটি অনুষ্ঠান থেকে একসঙ্গে ফেরার পথে কলেজছাত্রীর বাড়ির পাশের বাগানে তাকে ধর্ষণ করে নাদিম। পরে চার তারিখ বিয়ের দাবিতে নাদিমের বাড়িতে যায় মেয়েটি। সেখানে নাদিমের বাবা-মা তাকে মারধর করে হত্যার উদ্দেশে মুখে বিষ ঢেলে দেয়।

তবে ওই পুলিশ সদস্যের বাবা আ. হালিম মোড়ল জানান, তাদের মাছের ঘের নিয়ে স্থানীয় একটি পক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে তারা ওই মেয়েটিকে সাজিয়ে তাদের ফাঁসানোর চেষ্টা করছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দীন জানান, এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে বিষয়টির সত্যতা জানা যাবে।


আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
দুর্নীতি আছে, তবে বিএনপির মুখে এ অভিযোগ মানায় না : হানিফ
X
Fresh