• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বউ পিটিয়ে গণধোলাই খেলেন হিরো আলম

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ মার্চ ২০১৯, ১৮:২৯

বউ পেটানোর অভিযোগে বহুল আলোচিত হিরো আলমকে পিটিয়েছে তার শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় হিরো আলম তার শ্বশুরসহ পাঁচজনের নামে থানায় অভিযোগ দিয়েছেন। এদিকে হিরো আলমের মারপিটে আহত স্ত্রী সাদিয়া বেগম রুমিকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। হিরো আলমের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন তার শ্বশুর সাইফুল ইসলাম।

হিরো আলমের পরকীয়া এবং দ্বিতীয় বিয়ে করা নিয়ে স্ত্রীর সঙ্গে বিরোধের জের ধরে মারপিটের এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (০৫ মার্চ) রাতে হিরো আলম বগুড়া সদর থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন, তার স্ত্রীর সাথে দাম্পত্য কলহের জের নিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে তার শ্বশুর সাইফুল ইসলাম ও তার স্ত্রী সাদিয়া বেগম সুমির নেতৃত্বে হিরো আলমের বাড়িতে এসে চড়াও হয়ে কাঠের বাটাম দিয়ে তাকে মারপিট করেছেন। পরে হিরো আলম হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে স্ত্রী-শ্বশুরসহ পাঁচ জনের নামে মঙ্গলবার রাতে বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন।

এদিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি বলেন, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। এরপর রাতে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক নারীর সাথে কথা বলে। এ নিয়ে প্রতিবাদ করলে সোমবার রাতেই তাকে বেদম মারপিট করে।

হিরো আলমের স্ত্রী সুমি আরও বলেন, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এই কারণে বগুড়ায় থাকা স্ত্রী-সন্তানের কোনও খবর রাখে না এবং সংসার খরচ দেয় না। এর প্রতিবাদ করলেই তাকে শারীরিক নির্যাতন করে থাকে।

হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর তার মেয়েকে আবারও অমানুষিক নির্যাতন করছে খবর পেয়ে মেয়ের বাড়িতে যান। সেখানে মেয়েকে মারপিটের হাত থেকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে দেন।

এদিকে হাসপাতালে স্ত্রী ভর্তি হওয়ার খবর পেয়ে হিরো আলম চতুরতা করে থানায় গিয়ে মিথ্যা অভিযোগ করেছে।

বুধবার সকাল থেকে হিরো আলমের মোবাইল ফোন বন্ধ রয়েছে। সদরের এরুলিয়া বাজারে গিয়ে তার অফিসে এবং বাড়িতেও পাওয়া যায়নি। ফলে তার কোনও বক্তব্য পাওয়া যায়নি।

আশরাফুল আলম ওরফে হিরো আলমের অভিযোগ প্রাথমিক অনুসন্ধানকারী পুলিশ কর্মকর্তা বগুড়া সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রহিম বলেন , মঙ্গলবার রাতে হিরো আলম থানায় হাজির হয়ে তার শরীরে জখমের চিহ্ন দেখান। মারপিটের অভিযোগে দেয়া অভিযোগটি অনুসন্ধান করতে গিয়ে জানা যায়,হিরো আলমের মারপিটে তার স্ত্রীও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মজুতদারি বন্ধে বাজার পরিদর্শন চলবে : বাণিজ্য প্রতিমন্ত্রী
পুলিশ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই, মা-ছেলেসহ গ্রেপ্তার ৩ 
আবারও আফগানিস্তান সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার
করোনায় আরও একজনের মৃত্যু
X
Fresh