• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

পিরোজপুরে অজ্ঞাত যুবকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মার্চ ২০১৯, ২১:৪৫

পিরোজপুরে ইন্দুরকানীতে একটি খাল থেকে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের বস্তাবন্দী ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটির ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার চন্ডিপুর মালবাড়ি ব্রীজ সংলগ্ন বাশগাড়ি খালে বস্তাবন্দি একটি মরদেহ ভাসতে দেখে স্থানীরা ইন্দুরকানী থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। মরদেহটি জোয়ারের পানিতে ভেসে এ খালে আসে। মরদেহটি একটি সিমেন্টের বস্তায় পা থেকে কোমড় পর্যন্ত ঢুকানো ছিল। মরদেহের পরনে ছিল টুয়েল প্যান্ট ও গায়ে সাদা ফুল হাতার শার্ট। তবে চেহারা বিকৃত ছিল। ধারণা করা হয় ৬ থেকে ৭ দিন আগে তাকে হত্যা করা হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, মঙ্গলবার সংবাদ পেয়ে উপজেলার চন্ডিপুর এলাকার একটি খাল থেকে এক যুবকের বস্তাবন্দী ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে জিহ্বা বের করা ছিল এবং মুখ মন্ডল বিকৃত অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহটির ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে মেয়ে ও জামাইকে কাপড় দিতে না পেরে আত্মহত্যা
ব্রিজের নিচে পড়ে ছিল কিশোরের মরদেহ
মামার বিয়েতে গিয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
মসজিদের বারান্দায় যুবকের ঝুলন্ত মরদেহ
X
Fresh