• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কমলাপুরে গিয়ে কর্মকর্তাদের এক মাসের আল্টিমেটাম দিলেন রেলমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মার্চ ২০১৯, ১৬:২৭

কমলাপুর রেল স্টেশনে অব্যবস্থাপনা, অনিয়ম দূরের পাশাপাশি যাত্রী সেবার মান নিশ্চিত করতে ও অবকাঠামোগত উন্নয়নে এক মাসের আল্টিমেটাম দিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

মঙ্গলবার রাজধানীর কমলাপুর রেল স্টেশনের বিভিন্ন কার্যক্রম পরিদর্শনকালে তিনি এ আল্টিমেটাম দেন।

রেলমন্ত্রী বলেন, কমলাপুর রেল স্টেশনের সার্বিক কার্যক্রম দেখতে পরিদর্শন করেছি। তাদের কার্যক্রমে সন্তুষ্ট হতে পারিনি। তাই অব্যবস্থাপনা দূর করার পাশাপাশি যাত্রী সেবা নিশ্চিত করতে এখানকার ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে এক মাসের সময় দিয়েছি। এ সময়ের মধ্যে সংশোধন না হলে ব্যর্থতার দায়ে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী বলেন, আজকে ৫ তারিখ। অর্থাৎ আগামী ৫ এপ্রিল আবার এখানে পরিদর্শন করবো। ওই সময়ে মধ্যে তাদের সংস্কার করতে হবে। পরিবর্তন না হলে ব্যবস্থা।

রেল ব্যবস্থায় চমক আনতে রেলপথকে ঢেলে সাজানো হচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, বর্তমান সরকারের ১০টি মেগা প্রকল্পের দুটিই রেল খাতের। এছাড়া রেল ব্যবস্থাপনা আধুনিকায়নে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে।

টিকিট কালোবাজারি রোধে বর্তমানে একটি ট্রেনে টিকিট বিক্রিতে জাতীয় পরিচয়পত্র বাধ্যতামূলক করা হয়েছে। পরীক্ষামূলক এ কার্যক্রমে ভালো সাড়া পেলে পর্যায়ক্রমে সব ট্রেনে জাতীয় পরিচয়পত্র বাধ্যতামূলক করা হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম সাংবাদিকদের
ইন্টারনেটে ধীরগতি, এক মাস চলতে পারে ভোগান্তি
মোবাইলে এক মাসে ১ লাখ ৩০ হাজার কোটি টাকা লেনদেন
কমলাপুরে ঘরমুখো মানুষের চাপ
X
Fresh