• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি রেজা, সম্পাদক আমিনুল

পটুয়াখালী সংবাদদাতা

  ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৩

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ইঞ্জিনিয়ার্সদের সংগঠন মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গতকাল রোববার বিকেলে সংগঠনটির মিরপুর অফিসে এক সভায় সৈয়দ রাশেদুল হাসান রেজাকে সভাপতি ও আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রধান উপদেষ্টা এম এম মাসুদুর রহমান নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সুমন মিয়া পলাশ, সহ–সভাপতি সুশান্ত সাহা, রফিকুল ইসলাম রিপন, এইচ এম বনান, ইব্রাহিম খান, কামরুল ইসলাম, মো. জাকারিয়া, সহ-সাধারণ সম্পাদক ফেরদৌস সালাহ উদ্দিন, যুগ্ম সম্পাদক ইমাম মাহমুদ রাফি, আবু সালেহ মুছা, রাজন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মাসুদ আলম রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক এস্তেফাজুল হক তানজীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আশিক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রাকিব ফকির, সহ-সাংগঠনিক সম্পাদক জুনায়েদ বিন জাকির (আকাশ ), সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম ইমন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ, দপ্তর ও চাকরি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমাদুল হক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন মিন্টু, অর্থ সম্পাদক তানভীর আহমেদ, ছাত্র কল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-ছাত্র কল্যাণ সম্পাদক সায়েম হোসেন শান্ত, পরিবেশ বিষয়ক সম্পাদক রুবেল খান, প্রবাসী কল্যাণ সম্পাদক মিজানুর রহমান, সহ-প্রবাসী কল্যাণ সম্পাদক মাইনুল ইসলাম, আইটি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নতুল ফেরদৌস, সদস্য আমিনুল ইসলাম (সোহাগ), এহছানুল হক তানভীর, রশিরুল আলম বাবুল, রাশেদুল ইসলাম ও আরিফুল ইসলাম।

উল্লেখ্য, মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি ২০১২ সাল থেকে উপজেলার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি তরুণ ইঞ্জিনিয়ারদের প্রতিনিধিত্ব করে আসছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বমঞ্চে বক্সিংয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশি জিন্নাত ফেরদৌস
রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের নতুন কমিটি গঠন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
আগে কী সুন্দর দিন কাটাইতাম
X
Fresh