logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

খাগড়াছড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

খাগড়াছড়ি সংবাদদাতা
|  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৬ | আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৯
খাগড়াছড়ি সদর উপজেলার খবংপুড়িয়া গ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে ওই গ্রামের ইয়ংস্টার ক্লাবের সামনে একটি গ্যাস সিলিন্ডারের দোকানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহতরা হলেন- ভূবন বিকাশ চাকমা (৫০), আব্দুল হামিদ (২৩), মো. জমির (২২), মাহমুদ উল্লা, নিউটন চাকমা (৩২), মহিরঞ্জন চাকমা (৪৭) ও তার স্ত্রী মিনতি চাকমা (৪৩)। আহত বাঙালি তিনজনের বাড়ি চট্টগ্রামের হাটহাজারীতে।

আহত ব্যক্তিদের মধ্যে চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার ভোর চারটার দিকে গ্যাস সিলিন্ডারের দোকানটিতে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে পাশের মুদি দোকানে রাত্রিযাপন করা স্বামী-স্ত্রীসহ সাতজন দগ্ধ হন। এই বিস্ফোরণে দোকানঘরের ওয়াল, দরজা-জানালা উড়ে গেছে। পাশে থাকা একটি মুদি দোকান ও ইয়াংস্টার ক্লাবের একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আব্দুল কাদের আরটিভি অনলাইনকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে যায়। বিশ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যান।

খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নয়নময় ত্রিপুরা আরটিভি অনলাইনকে বলেন, দগ্ধ সাতজনের মধ্যে গুরুতর চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটু আরটিভি অনলাইনকে বলেন, বিস্ফোরণের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়