• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিআরটিসি বাসের ধাক্কায় নিহত ৩, বাসে অগ্নিসংযোগ

নওগাঁ প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২০

নওগাঁর মান্দা উপজেলার দেলুয়াবাড়ি বাজারে নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার দুপুরে এই ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটিতে অগ্নিসংযোগ করে। চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

নিহতরা হলেন, সেলিম হোসেন (৩৫), শফিউল ইসলাম (৪০) ও মোসলেম উদ্দিন (৩৮)।

নিহত সেলিম হোসেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলির ছেলে, শফিউল ইসলাম একই উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং মোসলেম উদ্দিন রামনগর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সেলিম, শফিকুল ও মোসলেম একটি মোটরসাইকেলে করে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কে উঠার সময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসির একটি বাস (কুমিল্লা ব ১১-০০১৬) তাদের চাপা দেয়। এতে সেলিম ঘটনাস্থলেই নিহত হন।

আহত দুই জনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় তাদের সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

মান্দা থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালক কার্তিক চন্দ্রকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
দাঁড়িয়ে থাকা গাড়িকে পিকআপের ধাক্কা, নিহত ২
X
Fresh