• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে আবারও ১২ ঘণ্টার জন্য বন্ধ থাকবে গ্যাস সরবরাহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৩

আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ১২ ঘণ্টা মেট্রোরেলের নির্মাণকাজের জন্য রাজধানীর বেশ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে তিতাস সূত্রে জানা গেছে। গত শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল থেকে প্রায় ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকার পর আবার একই সমস্যায় পড়তে যাচ্ছেন রাজধানীর বিভিন্ন এলাকার বাসিন্দারা।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক (অপারেশন) মো. কামরুজ্জামান খান জানান, মেট্রোরেলের নির্মাণকাজের জন্য গ্যাস পাইপলাইন সরানো হবে। তাই মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত ধানমন্ডি, জিগাতলা, রামপুরা, বনশ্রী ও পুরনো ঢাকার বেশকিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

কারিগরি ত্রুটির কারণে গত শনিবার সকাল থেকে প্রায় ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকায় রাজধানীর কয়েক লাখ মানুষকে ভোগান্তিতে পড়তে হয়েছিল। রাষ্ট্রায়ত্ত গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) এর আশুলিয়া গ্যাস স্টেশনের একটি ভালভ অকেজো হয়ে যাওয়ায় গ্যাস সরবরাহে সমস্যা তৈরি হয়।

পূর্ব ঘোষণা ছাড়াই এদিন গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যাওয়ার ফলে সাভার, আশুলিয়া, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিং রোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর ও হাজারীবাগ এলাকার মানুষকে ঘুম থেকে উঠেই ভোগান্তিতে পড়তে হয়।

উল্লেখ্য, এর আগেও মেট্রোরেলের কাজের জন্য মিরপুর এলাকায় বেশ কয়েকবার ঘোষণা দিয়ে গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
শনিবার কোথায় কখন গ্যাস থাকবে না, জানাল তিতাস
রাজধানীতে গ্রেপ্তার ২৭
X
Fresh