• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

হাতের মেহেদি মুছতে না মুছতেই সড়কে প্রাণ গেল নববধূর

স্টাফ রিপোর্টার, সিলেট
|  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৮ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩৮
ছবি: সংগৃহীত
সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নববধূসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। গতকাল শনিবার বিকেলে বদিকোনা এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

whirpool
নিহতরা হলেন তাসলিমা আক্তার (২০), দ্বাদশ শ্রেণির ছাত্রী লিমা বেগম (১৮) ও নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী আয়েশা সিদ্দিকী চাঁদনী (১৭)। গেল রোববার তাসলিমার বিয়ে হয়।  লিমা ও আয়েশা সম্পর্কে চাচাতো বোন।

আহতরা হলেন জুবায়ের, সামি ও অজ্ঞাতনামা সিএনজি চালক। এই ঘটনার পর আধাঘণ্টা সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট-ঢাকা মহাসড়কের বদিকোনা নামক স্থানে একটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি মিনিবাস। এতে অটোরিকশার চালকসহ পাঁচ যাত্রী আহত হন। এর মধ্যে দুই বোন লিমা ও আয়েশা সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং তাসলিমা আক্তার সোবহানীঘাটের ওয়েসিস হাসপাতালে মারা যান। দুর্ঘটনার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কের বদিকোনা এলাকায় বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। ৩০ মিনিট ধরে চলা অবরোধের কারণে সড়কের উভয় পাশে শত শত গাড়ি আটকা পড়ে। পরে পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা।

এরপর দক্ষিণ সুরমা থানা পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসে। সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) জেদান আল মুসা সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়