• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫

স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২৪
ছবি-সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ১০ জন।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দীঘি ইউনিয়নের গাংরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতারা সবাই খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরসে যাচ্ছিলেন।

নিহতরা হলেন, খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা(৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া (৫২), একই বাসের যাত্রী আনোয়ার হোসেন (৪৫)।

চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল আলম ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, শনিবার সন্ধ্যায় খুলনার খালিশপুর থেকে ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফগামী যাত্রীবাহী বাস (ঢাকামেট্রো-ব-১১-৫৯৪৫) রওনা করে। রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার গাংরা এলাকায় ওভারটেকিং করার সময় বাসের সঙ্গে লোহার ভীমবোঝাই ট্রাকের পেছন থেকে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে বাসের ৪ যাত্রী পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠায়। নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
নিহত চুয়েটের ২ শিক্ষার্থীর পরিবার পাবে ১০ লাখ টাকা 
নোয়াখালীতে রেজাল্ট শিট আনতে গিয়ে শিশুর মৃত্যু
মালয়েশিয়ায় দুই হেলিকপ্টারের সংঘর্ষে নিহত ১০
X
Fresh