• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রী’র পরকীয়া: বিষপানের ৫ দিন পর স্বামীর মৃত্যু, গ্রেপ্তার ১

রাজবাড়ী প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২৪
অভিযুক্ত আ. রব শেখ

রাজবাড়ীর গোয়ালন্দে স্ত্রী’র পরকীয়া প্রেমের সম্পর্ক সইতে না পেরে ২ সন্তানের জনক ফিরোজ শেখ (৪৮) নামে বিষপানকারী অভিমানী স্বামীর মৃত্যু হয়েছে। টানা ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত বুধবার বেলা ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনায় পরকীয়া প্রেমিক দুই সন্তানের জনক আব্দুর রব শেখকে (৩২) ইতোমধ্যে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আব্দুর রব গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের হাউলি কেউটিল গ্রামের মৃত মোহন শেখের ছেলে।

ফিরোজ শেখের ভাতিজা মাহফুজুর রহমান মিলন জানান, নিজের স্ত্রী তাসলিমা বেগমের পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকেলে তার চাচা ফিরোজ শেখ কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে গুরুতর অসুস্থ অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এর পর সেখানেও অবস্থার আরও অবনতি হলে গত সোমবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্র জানায়, দীর্ঘ ২৫ বছর আগে গোয়ালন্দ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কেউটিল গ্রামের গোলাপ শেখের ছেলে ফিরোজ শেখের (৪৮) সঙ্গে পার্শ্ববর্তী হাউলি কেউটিল গ্রামের সাহেব আলীর মেয়ে তাসলিমা বেগমের (৩৮) বিয়ে হয়। তাদের একটি ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে।
কিছুদিন আগে পার্শ্ববর্তী গ্রামের ইজিবাইক চালক দুই সন্তানের জনক আব্দুর রব শেখের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তাসলিমা। গত ২০/২৫ দিন পূর্বে আব্দুর রব ও তাসলিমা পালিয়ে যায়। সপ্তাহখানেক পর স্থানীয়দের চাপে আব্দুর রব তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হয়। কিন্তু এরপরও তাসলিমা ও আব্দুর রব যথারীতি পরকীয়া সম্পর্ক চালিয়ে যায়।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ফিরোজ শেখের মৃত্যুর কথা শুনেছেন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তবে মৌখিক অভিযোগের ভিত্তিতে পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে গত শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
তীব্র গরমে বছরে ১৯ হাজার শ্রমিকের মৃত্যু
X
Fresh