logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

চিকিৎসক আকাশের স্ত্রী মিতুকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি
|  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫৮ | আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০৬
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

bestelectronics
শনিবার নগর পুলিশের প্রসিকিউশন শাখার মাধ্যমে রিমান্ডের আবেদন আদালতে জমা দেওয়া হয়েছে। সোমবার রিমান্ডের শুনানি হতে পারে বলে জানা গেছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান জানান, ‘চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।’

এর আগে গত শুক্রবার বিকেলে তানজিলা হক চৌধুরীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আকাশের মা জোবেদা খানম।

এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার নন্দনকানন এলাকার একটি বাসা থেকে সিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের একটি দল মিতুকে আটক করে।  শুক্রবার আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিটিটিসি ইউনিটের প্রধান উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, আটকের পর মিতুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরকীয়া এবং স্বামীর সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে কিছু বিষয় তিনি স্বীকার করেছে। তবে অনেক বিষয় এড়িয়ে গেছেন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় ইনজেকশনের মাধ্যমে নিজের শরীরে বিষ প্রয়োগ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। আত্মহত্যার আগে ফেসবুকে স্ত্রীর বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্ক ও প্রতারণার অভিযোগ করেন আকাশ।

আরও পড়ুন

পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়