• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

এসএসসির ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কলেজ শিক্ষার্থী আটক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩১

আগামীকাল থেকে শুরু হওয়া এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে নেত্রকোনায় এক কলেজছাত্রকে আটক করেছে র‌্যাব-১৪। শুক্রবার সন্ধ্যায় শহরের সাতপাই বিলপাড় এলাকার সাইমন ছাত্রাবাস থেকে তাকে আটক করা হয়।

আটক শিক্ষার্থীর নাম মহসিন আলম সাজু (১৮)। তিনি নেত্রকোনা সরকারি কলেজের প্রথম বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্র। সাজু কেন্দুয়া উপজেলার গগড়া গ্রামের মো. সাদ্দাম হোসেনের ছেলে।

র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল এমএ শোভন আরটিভি অনলাইনকে জানান, আটক কলেজ শিক্ষার্থী মহসিন আলম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে এসএসসির বাংলা প্রথমপত্রের ভুয়া প্রশ্নপত্র তৈরি করে ৫০০ টাকার বিনিময়ে বিক্রি করে পরীক্ষার্থীদের প্রতারিত করছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় তাকে আটক করা হয়।

আটক হওয়া যুবককে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে তিনি ভুয়া প্রশ্নপত্র ফাঁসের কথা স্বীকার করেছেন। তাকে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। পরে নেত্রকোনা মডেল থানায় মামলা করা হবে।

উল্লেখ্য, আগামীকাল শনিবার থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হচ্ছে। এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় ২১ লাখ ৩৫ হাজার ৩৩৩ জন শিক্ষার্থী অংশ নেবে। এর মধ্যে ১০ লাখ ৭০ হাজার ৪৪১ জন ছাত্র এবং ১০ লাখ ৬৪ হাজার ৮৯২ জন ছাত্রী। দেশের তিন হাজার ৪৯৭টি কেন্দ্রে ২৮ হাজার ৬৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ নেবে। বিদেশের আটটি কেন্দ্রেও পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
আইফোন ১৬ সিরিজের নতুন ফিচার ফাঁস
মোবাইল ভেঙে ফেললেন বাবা, ফাঁস নিল মেয়ে
তাপসী পান্নুর ভিডিও ফাঁস
X
Fresh