DMCA.com Protection Status
  • ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

ট্রাকচাপায় ভাইবোন নিহত: মানববন্ধনে হাজারো মানুষ

স্টাফ রিপোর্টার, ঢাকা দক্ষিণ
|  ৩১ জানুয়ারি ২০১৯, ১৪:২৯ | আপডেট : ৩১ জানুয়ারি ২০১৯, ১৫:০৪
ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীসহ হাজারো মানুষ। 

নিহত আফিফা ও আফসার সম্পর্কে ভাই-বোন। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর অংশ অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করে তারা।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা ট্রাক চালক ও চালকের সহকারীর গ্রেপ্তারসহ নিরাপদ সড়কের দাবি জানান। 

ট্রাক চালকের গ্রেপ্তারসহ বিভিন্ন দাবি সম্বলিত ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করে শিক্ষার্থীসহ হাজার হাজার মানুষ।

মানববন্ধনের কারণে বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত অন্তত তিনঘণ্টা ঢাকা-মাওয়া মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এসময় সড়কটির দুই পাশে যানজটের সৃষ্টি হয়।

নিহত দুই শিশুর বাবা শামসুল আলম বলেন, মৃত্যুর চার দিন পার হলেও পুলিশ ঘাতক ট্রাক ও হেলপারকে গ্রেপ্তার করতে পারেনি। আমার দুই সন্তানের মর্মান্তিক এমন মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না।

প্রসঙ্গত, গত সোমবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বেলা ১১টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই-বোন আফিফা আক্তার ও আফসার আহমেদ নিহত হয়। তারা কেরানীগঞ্জের কসমোপলিটন ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিল। আফিফা পঞ্চম শ্রেণিতে, আফসার তৃতীয় শ্রেণিতে পড়তো।

আরও পড়ুন

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়