• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আশুলিয়ায় যাত্রীবাহী বাসে ডাকাতি

সাভার প্রতিনিধি

  ২৯ জানুয়ারি ২০১৯, ০৯:০৬

সাভারের আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কে গতকাল সোমবার রাত ১০টার দিকে একটি দূরপাল্লার যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে।

লুট করা হয়েছে টাকাসহ মূল্যবান জিনিসপত্র। এই ঘটনার পর বাসের চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে। তবে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তার নাম গোপন রেখেছে পুলিশ।

ডাকাতদের মারধরে নারী ও শিশুসহ অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজধানীর গাবতলি থেকে মাশফি পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-০৪৯০) একটি দূরপাল্লার বাস কুড়িগ্রামের উদ্দেশে কয়েকজন যাত্রী নিয়ে রওয়ানা হয়।

বাসটি আশুলিয়ার বাইপাইল এলাকায় পৌঁছলে যাত্রীবেশে কয়েকজন ডাকাত ওঠে। পরে পিস্তল দিয়ে চালককে জিম্মি করে যাত্রীদের হাত-পা বেঁধে মারধর করে। ছিনিয়ে নেয় টাকাসহ মূল্যবান জিনিসপত্র।

এই অবস্থায় বাসটি আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছলে যাত্রীদের চিৎকারে স্থানীয়রা বাসটি আটক করে। এসময় কয়েকজন ডাকাত বাসের জানালা দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে আশুলিয়া থানা-পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে সন্দেহভাজন একজনকে আটক করে ও বাসটি জব্দ করে থানায় নিয়ে আসে। তবে তার আগেই বাসের চালক ও হেলপার কৌশলে পালিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) মো. মনিরুল হক ডাবলু আরটিভি অনলাইনকে বলেন, খবর পেয়ে বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পর গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। আটক করা হয়েছে সন্দেহভাজন একজনকে। তবে তদন্তের স্বার্থে তার পরিচয় গোপন রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
রেললাইনে উঠে গেল বাস, প্রাণে বাঁচল হাজারও যাত্রী 
বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি ও যাত্রী পারাপার বন্ধ
X
Fresh