• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া প্রতিনিধি

  ২৬ জানুয়ারি ২০১৯, ০৯:০৮

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে হাবিবুর রহমান হুব্বা নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এছাড়া ঘটনাস্থল থেকে ৮শ পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধারের কথা বলা হয়েছে। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন বলেও দাবি করা হয়।

কুষ্টিয়া মডেল থানার এসআই মনির হোসেন জানান, শুক্রবার মধ্যরাতে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়া আমবাগানে এ ঘটনা ঘটে।

এসআই মনির হোসেন আরও বলেন, মডেল থানার ওসি নাসির উদ্দিনের কাছে খবর আসে ক্যানেলপাড়ায় এক দল মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে অভিযানে নামে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলিবর্ষণ করে। এতে পুলিশও পাল্টা জবাব দিলে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

এসআই আরও বলেন, পরে খোঁজ নিয়ে জানা যায় নিহত ব্যক্তি শহরের শীর্ষ মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হুব্বা(৫০)। তিনি আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার সিরাজ মালিথার ছেলে। তার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রলার থেকে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
ভারত বিরোধিতার নাটকবাজি করে লাভ হবে না : হানিফ
লালন স্মরণোৎসব আজ, থাকছে না মেলা
কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে নির্যাতন, জেলা সভাপতির বহিষ্কার দাবি
X
Fresh