• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীতে আ.লীগ-যুবলীগের সংঘর্ষ, শিশুসহ গুলিবিদ্ধ ১০

নোয়াখালী প্রতিনিধি

  ২২ জানুয়ারি ২০১৯, ২২:১৯

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে এক শিশুসহ ১০ জন গুলিবিদ্ধ ও আরও ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেলে খলিফার হাট বাজারে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় থমথমেভাব বিরাজ করছে।

গুলিবিদ্ধরা হলেন, সোলাইমান (২৮), সুমন (২৩), জসিম (৪৫), অহিদ উল্লা (৩৫), সবুজ (২৩), মাসুদ (৩৫), মনির আহমদ (৫৫), সবুজ (২৩), জাকের (৩০), শিশু শান্ত (১২)।

সুধরাম মডেল থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শিপন ও যুবলীগ নেতা জহির মেম্বার ওরফে কসাই জহির গ্রুপের মধ্যে অনেক আগে থেকেই বিরোধ চলছিল।

‘গেল ১১ ডিসেম্বর যুবলীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় মঙ্গলবার আওয়ামী লীগ নেতা শিপন সমর্থিত তিন আসামির জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিপন সমর্থিত নেতাকর্মীরা খলিফারহাটে জহির মেম্বারের বাড়িতে হামলা চালালে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় শিশু ও স্থানীয় বাজারের ব্যবসায়ীসহ ১০ জন গুলিবিদ্ধ হন। সেই সঙ্গে সংঘর্ষে আহত হন আরও ১০ জন।

ওসি আরও বলে, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর কোনও পক্ষই এখন পর্যন্ত অভিযোগ দেয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
X
Fresh