• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

জনস্বাস্থ্য উপযোগী নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে: চট্টগ্রাম সিটি মেয়র

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ২২ জানুয়ারি ২০১৯, ২০:১১

নিরাপদ খাদ্য নিশ্চিত করে জনস্বাস্থ্য উপযোগী বিশুদ্ধ খাবার পরিবেশনের মাধ্যমে সততার সঙ্গে ব্যবসার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন।

গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর পূর্ব নাসিরাবাদ সিডিএ এভিনিউতে সিংগাপুরের বিখ্যাত সান্টিনো কফি ক্যাফে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র নাসির উদ্দিন বলেন, দেশ যে এগিয়ে যাচ্ছে এবং মানুষের সক্ষমতা ও ক্রয়ক্ষমতা বাড়ছে তার উদাহরণ হলো এইসব আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোর বাংলাদেশে বিনিয়োগ ও ব্যবসা সম্প্রসারণ।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট মাহবুবুল আলম বলেন, উন্নয়নের মহাযাত্রায় বন্দরনগরী চট্টগ্রামে আন্তর্জাতিক সংযোগ বাড়ছে এবং সুস্থ কর্পোরেট সংস্কৃতির বিকাশের মাধ্যমে আধুনিকতা, সুস্থ চিন্তা ও রুচির উন্নতি ঘটছে। তবে দেশীয় স্বার্থকে গুরুত্ব দিয়ে পাশাপাশি বিদেশী বিশ্ববিখ্যাত ব্র্যান্ডগুলোর বিকাশের সুযোগদানের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি(ট্যুরিস্ট পুলিশ) মুসলিম উদ্দিন, চট্টগ্রাম জেলা প্রশাসনের এডিএম মাসুদুল কবির, বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর গিয়াসউদ্দিন, সান্টিনোর পরিচালক রোটারিয়ান জাকারিয়া সোহেল, লাইলা বেগম, মোহাম্মদ আলী, মোহাম্মদ অলী, মোহাম্মদ কুতুব প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh