• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি

  ২০ জানুয়ারি ২০১৯, ১২:৪৩

পাবনার আটঘরিয়া উপজেলা ও আতাইকুলা থানার শ্রীপুর বাজারে হাফিজ মিয়া(৪২) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত হাফিজ আতাইকুলা থানার আলীপুর ইউনিয়নের রঘুরাম গ্রামের আবু তাহেরের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শ্রীপুরের চতরা বিলে মাছ চাষ ও বিলের আধিপত্য বিস্তার নিয়ে একই এলাকার সাব্বিরের সাথে হাফিজুরের বাকবিতণ্ডার এক পর্যায়ে হাফিজুর সাব্বিরকে চরথাপ্পর মারে। রাতে হাফিজুর শ্রীপুর বাজারে এলে সাব্বির ও তার লোকজন হাফিজুরের উপর হামলা চালায়। এ সময় হাফিজুরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, রাতেই নিহতের পরিবারের পক্ষ থেকে ১৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান শুরু করেছে।

নিহত হাফিজ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (এমএল লালপতাকা) আঞ্চলিক নেতা ছিলেন। সম্প্রতি তিনি চরমপন্থি সংগঠন ত্যাগ করে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্রের তিনদিনব্যাপী আবির্ভাব মহোৎসব
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
স্কয়ারের কসমেটিকস গোডাউনে আগুন, আড়াই ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে
পাবনায় কসমেটিকসের গুদামে আগুন
X
Fresh