• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গুলশানে সালমান এফ রহমান ও চিত্রনায়ক ফারুককে সংবর্ধনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৯, ২৩:০৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুককে সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার দুপুরে গুলশান সোসাইটি লেক পার্কে রাজধানীর ‘গুলশান রানার্স সোসাইটি’এ সংবর্ধনার আয়োজন করে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসন থেকে নৌকা প্রতীকে সংসদ সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন। এর আগেও তিনি প্রধানমন্ত্রীর উপদেষ্টা ছিলেন।

অপরদিকে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক ঢাকা-১৭ (গুলশান-বারিধারা-ক্যান্টনমেন্ট) আসন থেকে নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন। ফারুক চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী। প্রথম জীবনে তিনি রাজনীতির সাথে যুক্ত ছিলেন। লাঠিয়াল চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্বঅভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে ফারুকের অভিষেক ঘটে। লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাইসহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রবীণ এই অভিনেতা।

সংবর্ধনা অনুষ্ঠানে আরটিভির ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক স্ত্রী তিন্নি সম্পর্কে হিল্লোলের মন্তব্য 
বড় বোন হারালেন মোস্তফা সরয়ার ফারুকী
‘বড় ছেলে’র নতুন রেকর্ড 
ঈদে অপূর্ব-সাফার ‘ভালোবাসার কয়েকটা দিন’
X
Fresh