logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

বিরামপুরে যুবতীকে গণধর্ষণ, যুবক গ্রেপ্তার

হিলি (দিনাজপুর) প্রতিনিধি
|  ১৯ জানুয়ারি ২০১৯, ২০:১৪ | আপডেট : ১৯ জানুয়ারি ২০১৯, ২০:২৬
দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই এলাকার ফিরোজ (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে বিরামপুর থানা পুলিশ।

bestelectronics
শুক্রবার সন্ধ্যার পর মেয়েটির বাড়ির পাশে এই ঘটনা ঘটে। পরে আজ শনিবার সকালে গুরুতর অবস্থায় বিরামপুর থানায় নেয়া হলে পুলিশ উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ধর্ষিতার বাবা জানান, শুক্রবার বিকেলে তার স্বামী পরিত্যক্তা ২২ বয়সী মেয়ে নানার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিল। সন্ধ্যা ঘনিয়ে আসার সুযোগে তাকে একাকী পেয়ে পাশের গ্রামের শাহজাহানের ছেলে শাহীনসহ পাঁচজন মিলে জোর করে পার্শ্ববর্তী লিচু বাগানে নিয়ে যায়। রাতে ঐ লিচু বাগানে পাঁচজন মিলে ধর্ষণের পর গুরুতর অবস্থায় ফেলে যায়।

খোঁজাখুঁজির পর রাত ১০টার দিকে ঐ লিচুবাগান থেকে ধর্ষিতাকে উদ্ধার করা হয়। শনিবার সকালে ধর্ষিতাকে বিরামপুর থানায় নেয়া হয়। এসময় বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সোহেল রানা ধর্ষিতার মুখে ঘটনার বর্ণনা শোনেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার বলেন, ঐ যুবতীকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষকদের ধরতে পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে। ইতোমধ্যে ফিরোজ নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পরুন

পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়