• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শরীয়তপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

শরীয়তপুর প্রতিনিধি

  ১৪ জানুয়ারি ২০১৯, ১১:৪৪

শরীয়তপুরে ডাকাতি মামলার এজাহারভুক্ত আসামি ও আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সদর উপজেলার দক্ষিণ দেওভোগ গ্রামে গতকাল রোববার দিনগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সূর্যমণি গ্রামের সিকান্দর আকনের ছেলে জাহাঙ্গীর আকন (৩৮) ও রাজৈর উপজেলার কিসমদ্দি বাজিতপুর গ্রামের আরশেদ আলী ওরফে সাত্তারের ছেলে রাসেল হাওলাদার (৩২) ।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন, অস্ত্র উদ্ধারের জন্য দুইজনকে দেওভোগ গ্রামের আখেরীমহল কবরস্থানে পরিত্যক্ত বাগানে নিয়ে যাওয়ার পর পূর্ব থেকে ওৎপেতে থাকা ডাকাতদলের অন্যান্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ও গুলিবর্ষণ করে। পুলিশ ও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুড়ে। এসময় ডাকাত জাহাঙ্গীর ও রাসেল দৌড়ে পালানোর চেষ্টা করে। ঘটনাস্থল তল্লাশি করে ডাকাত জাহাঙ্গীর ও রাসেল এর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেছে।

ঘটনাস্থল থেকে পুলিশ ১টি ওয়ান শুটারগান, ৯টি ককটেল, ৮টি রামদা, ২টি ছোরা, ৩টি চাইনিচ কুড়াল এবং গ্রিল কাটার ও ১টি কেচি উদ্ধার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে। হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করে।

পুলিশ জানায়, জাহাঙ্গীর ও রাসেল নড়িয়া ও পালং থানার একাধিক ডাকাতি মামলার আসামি।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
X
Fresh