logo
  • ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

সাভারে ইন্টারনেট ব্যবসা নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৭

সাভার প্রতিনিধি
|  ১১ জানুয়ারি ২০১৯, ০৯:২২ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯, ০৯:৩১
সাভারে ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ নেতা রাসেল মাতবর ও পৌর যুবদল সহ-সভাপতি ইউনুছ পারভেজের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়েছেন সাতজন।

গতকাল বৃহস্পতিবার সকালে সাভারের শাহীবাগ এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি রাতে জানাজানি হয়।

গুলিবিদ্ধরা হলেন সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার মো. মতিন মিয়ার ছেলে এবং সাত নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. অপু আহমেদ (২৩), মজিদপুর মহল্লার মো. ইউনুসের ছেলে মো. ইসমাইল (২৭), মো. রেজাউল করিম (২৮), সুমাইয়া আক্তার (২২), ডলি আক্তার (৩৯), আলেয়া পারভীন (২৮) ও শরীফ (২৬)।

স্থানীয়রা গুলিবিদ্ধদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করেছে।

ইন্টারনেট ব্যবসায়ী ও পৌর যুবদলের সহ-সভাপতি ইউনুছ পারভেজ আরটিভি অনলাইনকে বলেন, দীর্ঘদিন ধরে আমি শাহীবাগ এলাকায় ইন্টারনেট ব্যবসা করে আসছি। সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল মাদবরের ছেলে যুবলীগ নেতা রাসেল মাদবর আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দেয়ায় রাসেলের লোকজন আমার অফিসে হামলা চালায় এবং গুলি ছোড়ে। এতে আমার কর্মচারী অপুসহ সাতজন গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে পরিস্থিতি শান্ত হয়।

এদিকে যুবলীগ নেতা রাসেল মাতবরের বাবা সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল মাদবর অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে আমার শাহীবাগের বাসা লক্ষ্য করে গুলি করে যুবদল নেতা ইউনুছ পারভেজ ও তার লোকজন। এসময় তারা বাসায় হামলা চালায়। সেইসঙ্গে আমার ছেলে রাসেল মাদবরকে হত্যার হুমকি দেয়।  

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল আরটিভি অনলাইনকে বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন:

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়