DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

মগবাজার থেকে মাদরাসা ছাত্র নিখোঁজ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ জানুয়ারি ২০১৯, ১৯:৩২ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ২০:০২
শাহীন মিয়া নামে ৯ বছর বয়সী এক কিশোর নিঁখোজ হয়েছে।হারানোর সময় তার গায়ে গোলাপী রঙের জোব্বা পরা ছিল। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার বোয়ালাপাড়ার শোলাকিয়া ব্রিজের পাশে।

গত ৪ জানুয়ারি শাহীনকে রাজধানীর হাতিরঝিল সংলগ্ন মগবাজার এলাকায় পাগলা মাজার ইসলামিয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় ভর্তি করা হয়।

মাদরাসার সহকারী শিক্ষক মেরাজুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, ৯ জানুয়ারি জোহরের নামাজ পড়ার জন্য বিরতি দিই। সেই বিরতির সময় শাহীন অজু করার কথা বলে নামাজের লাইন থেকে আলাদা হয়।নামাজ পড়া শেষ হলে তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করি।কিন্তু কোথাও খুঁজে না পেয়ে বিষয়টি তার পরিবারকে জানানো হয়।   

শাহীনের বাবা কাঞ্চন মিয়া জানান, আমি গ্রীসে থাকি। গত বছরের নভেম্বরে দেশে আসি। আমার দুই ছেলে ও এক মেয়ে।শাহীন মিয়া আমার ছোট ছেলে।

তিনি বলেন, গ্রীসে যাওয়ার সময় শাহীন তার মায়ের গর্ভে ছিল। সে কোনোদিন আমার আদর পায়নি। কিছুক্ষণ দম নিয়ে কাঞ্চন মিয়া বলেন, মাদরাসা থেকে খবর পাওয়ার পর এক কাপড়ে বাড়ি থেকে চলে আসি।

তিনি বলেন, শাহীন খুব শান্ত স্বাভাবের ছেলে।যদি কেউ তার খোঁজ পান, তাহলে এই নম্বরে ০১৯৩৩৬৮৪২০৬ অথাবা ০১৭২১৭৭৬৭৩৮ যোগাযোগ করতে অনুরোধ করা হচ্ছে।

আরো পড়ুন:

আরসি/ এমকে      

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়