• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিজিটাল নিরাপত্তা আইন বা‌তিলের সম্ভাবনা নেই: আইনমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

  ১০ জানুয়ারি ২০১৯, ১৪:৫৭

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে আইনটির যাতে কোনও অপব্যবহার না হয়, এ্যাভিউজ না হয় বা বিশৃঙ্খলা না হয় সেসব বিষয়ে কঠোর নজরদারী রাখা হবে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, দেশ স্বাধীন হওয়ার পর দেশের মানুষ যতটা খুশি হয়েছিল, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে ফিরলে মানুষ আরও বেশি খুশি হয়েছিল। আজ সেই দিনে আমরা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় তার সমাধিতে এসেছি।

এর আগে হেলিকাপ্টারযোগে সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আইনমন্ত্রী, অর্থমন্ত্রী, প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা। পরে তারা বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস মোস্তফা, সাবেক পৌর মেয়র সরদার ইলিয়াস হোসেন, ভাইস চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, পাটগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেনসহ দলীয় নেতাকর্মীরা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা করেছে আ.লীগ : আইনমন্ত্রী 
বিএনপি অস্তিত্ব হারিয়ে এখন আবোল-তাবোল বকছে : আইনমন্ত্রী
দেশে কৃত্রিম বুদ্ধিমত্তা নিয়ে আইন হচ্ছে
বাড়ছে সাজা স্থগিতের মেয়াদ, বিদেশ যেতে পারবেন না খালেদা জিয়া
X
Fresh