• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

সুবর্ণচরে গণধর্ষণ

প্রধান আসামিসহ দুইজনের জবানবন্দি

নোয়াখালী প্রতিনিধি

  ১০ জানুয়ারি ২০১৯, ১৩:১৯

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় করা মামলার প্রধান আসামিসহ দুইজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বুধবার বিকেলে আদালতে মামলার প্রধান আসামি মো. সোহেল ও জসিম ১৬৪ ধারায় এই জবানবন্দি দেন।

২ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ এ স্বীকারোক্তি গ্রহণ করেন। পরে দুইজনকে জেল হাজতে পাঠানো হয়।

ধর্ষণের ঘটনায় এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাত আসামির পাঁচ দিনের রিমান্ডের তৃতীয় দিনে দুইজন স্বীকারোক্তি প্রদান করলেন। এর আগে এজাহারভুক্ত আসামি সালাউদ্দিন এবং আবুল সাত জানুয়ারি একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল খায়ের জানান, গ্রেপ্তার হওয়া এজাহারভুক্ত আসামি মো. সোহেল ও তদন্তে জড়িত সন্দেহে আটক জসিমউদ্দিন রিমান্ডের তৃতীয় দিনে আদালতে স্বেচ্ছায় ১৬৪ ধারায় তাদের জবানবন্দি দেন। এসময় তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

গত ৩০ ডিসেম্বর রাতে চরজুবলী ইউনিয়নের মধ্যবাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাদশা আলম ওরফে বাসু, আবুল, মোশারেফ ও সালাউদ্দিন চার সন্তানের জননী ওই নারীর বসত ঘর ভাংচুর করে বলে অভিযোগ ওঠে। একপর্যায়ে তারা ওই নারীর স্বামী ও মেয়েকে বেঁধে রাখে। পরে স্বামীকে বেদম প্রহার করে এবং ওই নারীকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণের পর পিটিয়ে আহত করে। এ ঘটনায় ওই নারীর স্বামী নয়জনকে আসামি করে চর জব্বার থানায় মামলা করেন।

জেবি/ এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
বাঘাইছড়িতে পিকআপ উল্টে নারী নিহত
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
X
Fresh