• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

৩ ঘণ্টা পর ঢাকার সঙ্গে ৩ রুটের রেল যোগাযোগ সচল

স্টাফ রিপোর্টার, নরসিংদী

  ০৯ জানুয়ারি ২০১৯, ১৮:৫০

তিন ঘণ্টা পর ঢাকার সঙ্গে চট্টগ্রাম, সিলেট ও কিশোরগঞ্জের রেল যোগাযোগ সচল হয়েছে। নরসিংদীর ঘোড়াশালে সিলেট থেকে ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হলে ঢাকার সঙ্গে এ রুটে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

নরসিংদীর সহকারী স্টেশন মাস্টার এটিএম মুসা জানান, মালবাহী একটি ট্রেনের ইঞ্জিন দিয়ে বিকল ট্রেনটি ঘোড়াশাল স্টেশনে নিয়ে লাইনটি চালু করা করা হয়। পরে বিকাল ৩ টার দিকে নতুন করে আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়। আর ঢাকা থেকে ইঞ্জিন এনে বিকল ট্রেনটি সচল করা হবে বলে জানান তিনি।

কালনী ট্রেনের যাত্রী জহিরুল ইসলাম জানান, নরসিংদী থেকে ঢাকার উদ্দ্যেশে যাত্রা শুরু হয়। পথিমধ্যে ঘোড়াশালে আসলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়ে। ভোগান্তির ফলে অনেকই বাসে করে ঢাকা যাচ্ছেন।

জানা গেছে, বুধবার দুপুর দেড়টার দিকে নরসিংদীর ঘোড়াশালে সিলেট থেকে ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়। এতে ঢাকাগামী চট্টগ্রাম, সিলেট ও কিশোরগঞ্জের সকল ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

সহকারী স্টেশন মাস্টার এটিএম মুসা জানান, ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি নরসিংদী থেকে দুপুর একটার দিকে ঢাকার দিকে ছেড়ে যায়। ট্রেনটি পলাশ উপজেলার টান ঘোড়াশাল ও ঘোড়াশাল ফ্ল্যাগ রেল স্টেশনের মাঝামাঝি স্থানে আসলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে করে ঢাকার সাথে চট্টগ্রাম, সিলেট ও কিশোরগঞ্জের সকল ট্রেনের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা থেকে ১৫ রুটে ট্রেনের ভাড়া যত বাড়বে
ট্রেনের ভাড়া বাড়ছে ৪ মে থেকে
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের আঙুল (ভিডিও)
X
Fresh