• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় ২ আসামির স্বীকারোক্তি

নোয়াখালী প্রতিনিধি

  ০৭ জানুয়ারি ২০১৯, ২২:৫৬

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ৩০ ডিসেম্বর রাতে গৃহবধূকে গণধর্ষণের মামলায় আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন দুই আসামি। তারা হলেন আবুল (৪০) ও ছালা উদ্দিন (৩৫)।

সোমবার নোয়াখালীর ২ নম্বর আমলি আদালতের বিচারিক হাকিম নবনীতা গুহ তাদের জবানবন্দি রেকর্ড করেন। রোববার রাতে ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে।

এদিকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন গণধর্ষণের শিকার চিকিৎসাধীন গৃহবধূকে দেখতে যান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মন্নান, জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পরিষদরে নির্বাহী কর্মকর্তা ড. মাহে আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুর রউফ মণ্ডল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউছুফ, পুলিশ সুপার মো. ইলিয়াস শরীফ, সদর উপজেলা ইউএনও মো. আরিফুল ইসলাম।

এ সময় তারা ওই গৃহবধূর শারীরিক খোঁজখবর নিয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিল উল্লাহসহ অপর চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

বিভাগীয় কমিশনার মো. আবদুল মন্নান সাংবাদিকদের বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে ১০ জনকে গ্রেফতার করছে পুলিশ। অপর আসামিদের গ্রেফতার করতে প্রশাসন ও পুলিশ তৎপর রয়েছে। এ ব্যাপারে প্রশাসনের কাছে অপরাধীরা কোনো ছাড় পাবে না।

তিনি বলেন, নির্যাতিত গৃহবধূকে চিকিৎসা, নিরাপত্তা ও সামাজিক মর্যাদা দিতে সরকার ও প্রশাসন আন্তরিক রয়েছে। নোয়াখালীর চরাঞ্চলে পর্যাপ্ত খাসজমি রয়েছে। এসব খাসজমি বিধি মোতাবেক বন্দোবস্ত দিয়ে নির্যাতিত পরিবারকে নিরাপত্তা ও সামাজিক মর্যাদা দেয়ার জন্য জেলা প্রশাসককে নির্দেশ দেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে ৬ মোটরসাইকেল আরোহীকে জরিমানা
চলচ্চিত্র শিল্পীদের নির্বাচনে ভ্রাম্যমাণ আদালত (ভিডিও)
ড. ইউনূসের জামিনের মেয়াদ বাড়াল
স্থায়ী জামিন পেলেন বিএনপি নেতা ইশরাক
X
Fresh