• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘মাথাব্যথা’ সহ্য করতে না পেরে কলেজছাত্রীর আত্মহত্যা

জয়পুরহাট প্রতিনিধি

  ০৭ জানুয়ারি ২০১৯, ১০:৩২

জয়পুরহাট শহরের শান্তিনগর এলাকায় শাপলা খাতুন (২৪) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন। তার স্বামী জাহাঙ্গীর আলম জানিয়েছেন ‘মাথাব্যথা সহ্য’ করতে না পেরে তিনি (কলেজছাত্রী) আত্মহত্যা করেছেন।

রোববার রাতের দিকে শান্তিনগর এলাকার একটি ছাত্রী নিবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাপলা খাতুন জয়পুরহাট সরকারি ডিগ্রি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের (এম এ) ছাত্রী।

শাপলার ফুফা শাহারুর ইসলাম জানান, নয় মাস আগে পাঠানপাড়া নওটিকা এলাকার আব্দুল গফুরের কন্যা শাপলা খাতুনের সাথে চক-দাদড়া গ্রামের বাবুল ফকিরের ছেলে জাহাঙ্গীর আলমের বিয়ে হয়। অনার্সে প্রথম শ্রেণি থাকায় তার লেখাপড়া চালিয়ে যাচ্ছিল এবং পাশাপাশি ভালো চাকরির চেষ্টা করছিল, এজন্য সে কিছুদিন আগে ছাত্রী নিবাসে উঠে এবং এখান থেকেই বিসিএস এর কোচিং করছিল, কিন্ত হঠাৎ করে যে কি হল তার জন্য তাকে আত্মহত্যার মত জঘন্যতম কাজ করতে হয়েছে তা আমার বুঝে আসছে না।

ছাত্রী নিবাসের ছাত্রী মুক্তা ও তাবাসসুম জানান, শাপলা বিসিএস কোচিং করার জন্য ছাত্রী নিবাসে থাকতো। অনেকদিন থেকে শুধু বলতো মাথা ব্যথা করছে। রোববার বিকেলে মাথা ব্যথা করছে বলে আমাদের জানায়। রাতে তার কোনও সাড়া শব্দ না পেয়ে আমরা তার স্বামী ও পুলিশকে খবর দেই। তারা এসে দরজা ভেঙে রুমে প্রবেশ করে দেখে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ।

মরদেহের হাতে একটি চিঠি লেখা ছিল তা হলো- আমার মুত্যুর জন্য আমি নিজেই দায়ী, আমার ক্যান্সার হয়েছে, তাই আমি আমার জীবনের সাথে আর কাউকে জড়াতে চাই না, আমি আমার জীবনটা নিজের হাতে শেষ করে ফেললাম, এর জন্য কেউ দায়ী নয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
ব্যস্ত সময় কাটছে কাটিং-ফিটিং মাস্টারদের
প্রেমিকের মৃত্যুর ২২ ঘণ্টা পর চলে গেলেন প্রেমিকাও
১০ টাকায় ঈদবাজার
X
Fresh