• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি, আটক ২

গাজীপুর প্রতিনিধি

  ০৫ জানুয়ারি ২০১৯, ২১:০৯

মুড়ির ট্রান্সপোর্ট ব্যবসাকে কেন্দ্র করে গাজীপুরের শ্রীপুরে রাজন খান নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

শনিবার বিকেলে উপজেলার এমসি বাজার (মুলাইদ) এলাকার আকলিমা ফুড প্রোডাক্টস নামের একটি মুড়ির মিলে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ফরহাদ নামে আরেক যুবক আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে আরিফ মাহমুদ ও আব্দুর রনি নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আবুল কালাম গুলি লাগার বিষয়টি নিশ্চিত করেছেন। গুলিবিদ্ধ রাজন খান গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও তেলিহাটির তালতলি গ্রামের তারা মিয়ার ছেলে। আহত ফরহাদ মাওনা গ্রামের ফজলুল হকের ছেলে।

আল-আমিন নামে এক প্রত্যক্ষদর্শী জানান, ছাত্রলীগের সাবেক নেতা আশরাফুল ও তার লোকজন আকলিমা ফুড প্রোডাক্টসে এসে প্রথমে কয়েকটি ফাঁকা গুলি করে। পরে দৌড়ে রাজনকে ধরে ওই মিলের ভেতরে নিয়ে পায়ে গুলি করে। ঘটনার পর আশপাশের লোকজন এসে দুজনকে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তা আল হেরা মেডিকেলে নিয়ে যায়। সেখান থেকে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা বলছেন কারখানার ভেতরেই গুলির ঘটনা ঘটেছে।

এদিকে কারখানার মালিক শাহ-আলম জানান, কারখানার ভেতরে এ ঘটনা ঘটেনি। কারখানার সামনে গুলির ঘটনা ঘটেছে। কারা গুলি করেছে সেটা দেখেননি।

আল-হেরা মেডিকেল সেন্টারের জরুরি বিভাগের চিকিৎসক (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, আহতদের মধ্যে একজনের বাম পায়ে গুলির চিহ্ন আছে। অপর একজনের কানের পাশে ও কোমরের কাছে গুরুতর আঘাত রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, আটক দুজনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
X
Fresh