• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে পুলিশ-যুবলীগ সংঘর্ষ, আহত ১০

অনলাইন ডেস্ক
  ০২ জানুয়ারি ২০১৯, ১৭:২৮

লক্ষ্মীপুরের সদর হাসপাতালে দেলোয়ার হোসেন নামে এক চিকিৎসারত যুবকের ওপর হামলার চেষ্টাকে কেন্দ্র করে পুলিশ ও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষে ১০ জন আহত হয়েছেন।

বুধবার দুপুরে সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাসপাতাল, পুলিশ ও যুবলীগ সূত্রে জানা যায়, সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আঠিয়াতলী গ্রামের যুবক দেলোয়ার হোসেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকে হত্যাচেষ্টা মামলায় মঙ্গলবার কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফেরেন। (আজ) বুধবার সকালে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমানকে আক্রমণ করেন। পরে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা তাকে মারধর করে পুলিশে খবর দেয়। পুলিশ আহত দু’জনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে শহরের যুবলীগ নেতাকর্মীরা হাসপাতালে যান। এসময় দেলোয়ারের ওপর হামলার চেষ্টা করেন তারা। পুলিশ তাদের বাধা দিলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় আহত হন পুলিশ কর্মকর্তা এসআই আব্দুল আলীম, এএসআই গিয়াস উদ্দিন, সাংবাদিক মীর ফরহাদ হোসেন সুমন, সদর উপজেলা যুবলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমানসহ ১০ জন।

পরে পুলিশ ১০টি মোটরসাইকেল জব্দ করে এবং ঘটনাস্থল থেকে যুবলীগ নেতা মাহবুব, রুপম হাওলাদার, ইকবাল হোসেন হ্যামেল ক্বারী, ছাত্রলীগ নেতা আশেক, রোকন, সাইমুন, রনিসহ ৬ জনকে আটক করে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, হাসপাতালে চিকিৎসাধীন একজনের ওপর হামলার চেষ্টা করে একটি গ্রুপ। এসময় বাধা দিলে তারা পুলিশের ওপর হামলা চালায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে কয়েকজনকে আটক করে।


আরো পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
X
Fresh