logo
  • ঢাকা বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

নির্বাচনের ফল প্রত্যাখ্যান ঊষাতন তালুকদারের

রাঙামাটি প্রতিনিধি
|  ০২ জানুয়ারি ২০১৯, ১০:৪৫ | আপডেট : ০২ জানুয়ারি ২০১৯, ১১:০৭
রাঙামাটি ২৯৯-আসনের ঘোষিত ফলাফল প্রত্যাখ্যান করে অবিলম্বে নির্বাচনকালীন আটক নেতাকর্মীদের মুক্তি দাবি করেছেন সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতির প্রার্থী ঊষাতন তালুকদার।

তিনি মঙ্গলবার বিকেলে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলন করে এই দাবি জানান।  

সংবাদ সম্মেলনে ঊষাতন তালুকদার বলেন, নির্বাচনকালীন সময়ে সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হওয়ার প্রাক্কালে আওয়ামী লীগের কর্মীরা প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনী ও নিরাপত্তা বাহিনীর সহায়তায় লংগদু উপজেলার ১৭টি কেন্দ্র, বাঘাইছড়ি উপজেলার ১৭টি কেন্দ্র, কাপ্তাই উপজেলার ছয়টি কেন্দ্র, কাউখালী উপজেলার ১৩টি, নানিয়ারচর উপজেলার দুটি কেন্দ্র, বিলাইছড়ি উপজেলার দুটি কেন্দ্র এবং রাজস্থলী উপজেলার একটি ভোটকেন্দ্র দখল করে পোলিং এজেন্টদেরকে ভোটকেন্দ্রে ঢুকতে দেয়নি।

দুপুর ১২টার দিকে এসব অনিয়ম ও কারচুপি বিষয়ে রাঙামাটি জেলার রিটার্নিং অফিসার তথা জেলা প্রশাসকের কাছে লিখিতভাবে অভিযোগ দিলেও প্রশাসনের পক্ষ থেকে কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেএসএস কেন্দ্রীয় কমিটির সদস্য সাচিপ্রু মারমা, জেলা জেএসএসের সহ-সভাপতি কিশোর কুমার চাকমা, সাধারণ সম্পাদক নীলোৎপল খীসা, কেন্দ্রীয় জেএসএসের সদস্য সৌখিল চাকমা, কেন্দ্রীয় জেএসএসের উপদেষ্টা ধীর কুমার চাকমা, প্রার্থীর চিফ এজেন্ট উদয়ন ত্রিপুরা ও মহিলা সমিতির সভানেত্রী জড়িতা চাকমা।

আরো পড়ুন : 

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়